শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

পীরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবা সহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলেন, পৌর শহরের জগথা মহল্লার মৃত সালাম মাঝির ছেলে নিশাত ও শাহিন, রঘুনাথপুর পানুয়াপাড়ার দুলালের ছেলে মনতাজ, জগথা গোরস্তানপাড়ার মিন্টু মিয়ার ছেলে আশরাফুল ইসলাম, মমিনের ছেলে বাধন ইসলাম ও এনতাজুলের ছেলে সুয়েল রানা।

পীরগঞ্জ থানা সুত্রে জানা যায়, পুলিশ সুপারের নির্দেনায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আসছে থানা পুলিশ। শুক্রবার রাতে রঘুনাথপুর পানুয়াপাড়া রাস্তায় মাদক বিক্রির সময় ৪ পিচ ইয়াবা সহ মনতাজকে ও রাত সাড়ে ১২ টার দিকে জগথা গোরস্তানপাড়ার সোহেল রানার বাড়িতে অভিযান চালিয়ে নেশা জাতীয় ১৪ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ আশরাফুল ইসলাম, বাধন ইসলাম ও সুয়েল রানাকে এবং সন্ধার দিকে শহরের লাছি ব্রীজ এলাকা থেকে ৩ বোতল ফেন্সিডিল সহ নিশাত ও শাহিনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক তিনটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ জানান, মাদকের বিরুদ্ধে তারা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন এবং বিশেষ অভিযান চলমান রয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।
মোঃ লাতিফুর রহমান

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335